পুর্ণিমা চাঁদ
- সফিউল্লাহ আনসারী ০৩-০৫-২০২৪

পুর্ণিমা চাঁদ তুমি
আমার আকাশ জুড়ে
জীবনের স্বাচ্ছন্দ তুমি
ভাবনায়;ছন্দ-সুরে !

তুমি আছো আমার
আশা-ভালোবাসা জুড়ে
থেকো জীবন ভর
যেয়োনা দুরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।